September 7, 2024

Month: July 2024

১০ম থেকে ৪০তম বিসিএস পরীক্ষায় আসা পারিভাষিকব শব্দ সমূহ :  Attested:-সত্যায়িত/প্রত্যয়িত(৪০তম) Hand out:-জ্ঞাপন পত্র(৩৯তম) Null and void:-বাতিল(৩৮তম)...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘ওরে ও রিকশা ওয়ালা,তুই ধীরে ধীরে চালা, আজ বলবো তোকে মনে কতো জ্বালা। ‘ওরে ও রূপের...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা (একটু রোমান্টিক পার্ট,কারো জ্বললে আমি দায়ী নই)  ‘তুমি না… কিছুটা নেশার মত,  এই আসক্তি তো ছিল...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘পরিবেশ নিস্তব্ধ, ফায়ান নিজের মতো চুপ’চাপ টেবিলের উপর বসে আছে,কারণ তার বউ যে বলেছে ভালো বাচ্চার...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘পড়ন্ত বিকেল,চারপাশে রোদের ঝাঁঝালো রশ্মি কমে গিয়ে মেঘের গুড়ুম গুড়ুম ডাক শোনা যাচ্ছে।হয়তো অচিরেই বৃষ্টি শুরু...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘ফারহার অপারেশন হচ্ছে,পরিস্থিতি গুমোট হয়ে আছে।ফায়ান একটা চেয়ারে চুপচাপ বসে আছে। তার পাশে আরিমা বসে। ‘মোহনা...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘সকাল সকাল ঘুম থেকে উঠে ফ্রেশ হয়েই নিচে নেমে এলো আরিমা। হাত খোঁপা করতে করতে সিঁড়ি...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা ‘রামিশা নিঃস্বার্থ ভাবে ভালোবেসে গিয়েছে শুধু।সে ভাবতেও পারেনি,তার কাছে মানুষ’টা কীভাবে তার পিঠে ছুরি বসিয়ে দিবে।...
#লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা  ‘একটা মানুষ,যে কিনা তোমাকে সবকিছুর উর্ধ্বে ভালোবেসে গেছে।একটু ভালোবাসা পাবার জন্য ছটফট করেছে।বেশি’কিছু না, তোমাকে ভালোবেসে...
(রহস্য উন্মোচন,২য় পার্ট) #লেখনীতে_আরিশা_জান্নাত_আদ্রা  ‘কে’টে গেছে বেশ কয়েক মাস।যে যার লাইফ নিয়ে ব্যাস্ত দিন কাটাচ্ছে।পুষ্প নিজ মনে...