গল্পর নাম : #১৬_বছর_বয়স
#পর্ব_১২ : #ডে_অফ
লেখিকা : #Lucky
শাওন আমার পাশে এসে দাড়িয়ে আমার কপালে হাত দিল। সাথে সাথে আমি ছিটকে দূরে সরে গেলাম আর গায়ে চাদর টেনে নিয়ে বললাম,”টাচ করবেন না একদম আমাকে।”
শাওনকে দেখে মনে হলো না যে ও আমার কথায় পাত্তা দিল। চোখমুখে কোনো রিএকশন নেই।
“তোমার জ্বর এখনো আছে তাই প্রলাপ বকছ। ব্রেকফাস্ট রেডি। তারপর ঔষুধ আছে তোমার।”
আমি চাদরের এক কোনা হাতের মুঠোয় চেপে ধরে নিচের দিকে তাকিয়ে বললাম,”কি করেছেন আপনি আমার সাথে?”
“কি করেছি?” শাওন স্বাভাবিক ভাবে প্রশ্ন করল। আমার গা জ্বলে যাচ্ছে ওনার প্রশ্ন শুনে।
আমি রেগে ওনার দিকে তাকালাম। উনি আমার কাছে ঝুকে এসে আমার হাত ধরলেন। সাথে সাথে আমি হাত ছাড়ানোর চেষ্টা করে বললাম,”ছাড়ুন আমাকে৷ বলেছি না আমাকে ছোবেন না।”
শাওন তীক্ষ্ণ চোখে তাকিয়ে বলল,”যদি বেশি বাচ্চামি করো তাহলে আমার চেয়ে খারাপ কেউ হবে না।”
বলেই অন্য হাত দিয়ে আমার ঘাড়ের উপর থেকে চাদর সরাতে গেলেন আর আমিও সাথে সাথে ওনার সেই হাত চেপে ধরলাম। আমার চোখমুখে দ্বিধা দেখেই উনি বুঝলেন যে আমি চাদর টা রাখতে চাচ্ছি।
উনি আমাকে ছেড়ে দিয়ে বললেন,”আমি খাবার এখানে নিয়ে আসছি।”
আমার চোখ আবার ফ্লোরে পরে থাকা কাপড় গুলোর উপর পরল। অনেক অসহ্য লাগছে। আমি দুই হাটুর মধ্যে মাথা গুজে রইলাম। চোখ দিয়ে পানি পরে গায়ের চাদরটা ভিজে যাচ্ছে।
কাল রাতের কিচ্ছু মনে পরছে না। কোলে করে এনে আমাকে ওই টি-টেবিলে বসালেন। তারপর! তারপর কি হলো?
শাওন ফিরে এসে একটা বাটি বিছানার পাশে থাকা ছোট ড্রয়ার গুলোর উপরে, টেবিল লাম্পের পাশে রাখল।
“Have it quickly.” শাওন স্বাভাবিক ভাবে বলল।
আমি মাথা তুললাম না।
শাওনের ফোন বেজে উঠল। সোফা থেকে ফোনটা নিয়ে রিসিভ করে বলল,”হ্যা সুমনা।”
“তুই ডে অফ নিয়েছিস?”
“yeah”
“কেন? কিছু হয়েছে?”
“না সব ঠিক আছে।”
“তাহলে?”
“কাজ আছে আমার তাই নিয়েছি। তুই তোর কাজ কর।”
বলেই শাওন ফোন কেটে দিল। আমি মাথা তুললাম ই না।
শাওন বলল,”কি সমস্যা তোমার? খেয়ে ঔষধ খেতে বললাম না?”
উনি আবার রাগ দেখাচ্ছেন আমার উপর! আমারো এখন রাগ লাগছে। তাই জেদ করে আমি মাথা তুললাম না।
শাওন রেগে বলল,”যতসময় আমার patience আছে আমার কথা শোনো। নাহলে…”
আমি মাথা তুলে ওনাকে থামিয়ে দিয়ে বললাম, নাহলে কি করবেন? আবার বের করে দিবেন? কি করতে চান টা কি আপনি আমার সাথে? আপনার ইচ্ছে হলো তাই আমি আর এই রুমের বিছানায় থাকতে পারব না। আপনার ইচ্ছে হলো ত আমি এই রুমের সোফায়ও থাকতে পারব না। আবার আপনার অন্য কোনো রুমে যেতে পারব না। আপনার রান্নাঘরেও যেতে পারব না। আর আপনার যখন ইচ্ছা আমার সাথে যা খুশি করবেন। আপনার ইচ্ছা হলো আমাকে বের করে দিলেন, আপনার ইচ্ছা হলো আমাকে জোর করে আবার নিয়ে আসলেন, এখন আপনার ইচ্ছা হলো আমাকে জোর করে খাওয়াবেন, এর পরে কবে আমার গায়েও হাত তুলবেন!”
আমার চোখ দিয়ে এখন পানি গড়িয়ে পরছে। উনি শক্ত মুখে আমার দিকে তাকিয়ে আছেন।
“একই কথা কতবার বলবা আর?” শাওন বলল।
আমি প্রশ্নসূচক দৃষ্টিতে তাকালাম ওনার দিকে। একই কথা মানে কতবার বলব মানে! কতবার বলেছি?
আমার চাহনি দেখে শাওন বলল, “কাল রাতেও ত এগুলোই বকছিলে।”
কাল রাতেও এগুলো বলেছি মানে! কখন বলেছি? ভাবতে লাগলাম।
শাওন আরো বলল, ঠিক ই বলেছ। আমি যেটা চাইব সেটাই হবে। এখন আমি চাই তুমি খাবে। মানে খেতেই হবে। তাতে যদি আমার তোমাকে জোর করতে হয়, করব।
আমি চোখ বড়বড় করে ওনার দিকে তাকালাম। উনি ভ্রুকুচকে তাকিয়ে আছেন।
আমি আমার জেদে অটল। মুখ ঘুরিয়ে অন্য দিকে তাকালাম। শাওন আমার কাছে এসে দাড়ালো। আমি আড়চোখে তাকালাম। এখনো চোখ থেকে পানি পরছে।
“I am sorry.”
আমি চমকে উঠে ওনার দিকে তাকালাম। আজ সূর্য কোন দিকে উঠেছে! না, আজ আসলেও সূর্যই উঠেছে কিনা? নাকি কানে ভুল শুনছি? কিন্তু সরির সাথে মুখের ভঙ্গী দেখো কেউ একটু! আর পাঁচটা কথার মত এটাও গোমড়া মুখ করে বলল।
কিন্তু এক মিনিট। গত রাতেও কি উনি আমাকে সরি বলেছিল? ভ্রুকুচকে চাদরের দিকে তাকিয়ে চিন্তা করতে লাগলাম। কেন বলেছিলেন?! মনেই পরছে না। আবছা স্মৃতি সবচেয়ে বিরক্তিকর।
“কি হলো?” শাওন ভ্রুকুচকে তাকিয়ে বলল। আমি ওনার দিকে আড় চোখে তাকিয়ে বললাম, “কাল রাতে কি করেছেন আমার সাথে সেগুলো আগে বর্ননা করেন।
“মানে?”
মেজাজ টা বিগড়ে যাচ্ছে! না বুঝার কি আছে! কতবার প্রশ্ন করলাম। শাওন ঝুকে এসে আমার দুই হাতের বাহু ধরে আমাকে ওনার দিকে ঘুরিয়ে বলল,”অনেক হয়েছে। তুমি কি চাও আমি তোমার গা থেকে চাদর সরিয়ে দিই?
আমি চমকে উঠে হাত ছাড়িয়ে নিয়ে বললাম, “একদমই না!”
শাওন ভ্রুকুচকে তাকিয়ে খেতে ইশারা করে বলল,”আমি ৫ মিনিটের মধ্যে এই বাটি খালি না পেলে বুঝবে।”
শাওন রুম থেকে বের হয়ে গেল। আমি আশেপাশে তাকিয়ে আমার ল্যাগেজ টা কোথাও দেখলাম না। গেল কই!
ওহ হ্যা সব ত এমনিও ভিজিয়ে দিয়েছে গরিলাটা লাভও নেই ওটা খুজে। আমি পাশে রাখা বাটির দিকে তাকালাম। স্যুপ? তাও আবার সবজির। জীবনের সাথে সাথে খাবারও নিরামিষ হয়ে গেছে আমার।
খেতে ইচ্ছে করছে না। কিন্তু ৫ মিনিট পর এসে আবারও এসে চিল্লাবে। উফ। হাতে নিলাম বাটিটা।ঠান্ডা হয়ে গেছে পুরো। নাক মুখ বন্ধ করে গিলে নিলাম। বিরক্তিকর।
তারপর মনে হলো শাড়ি পরে নিলে ভাল হত। এভাবে আর কত সময় বসে থাকব। শাওন আবার রুমে এসে ঢুকলো। পানির গ্লাস আর ঔষধ আমার দিকে এগিয়ে দিয়ে বলল,”নেও।”
আমি রাগী চোখে তাকিয়ে গ্লাস আর ঔষধ হাতে নিলাম আর গিলে ফেললাম। তারপর বললাম, আমার ল্যাগেজ কি করেছেন?
“সব ছাদে। কারণ সবই ভেজা।”
আমি চোখ পাকিয়ে বললাম,”ভেজা না বলুন সব ই ভিজিয়ে দিয়েছি।”
তারপর বিরক্তির সাথে বললাম, এখন আমি পরব টা কি!
শাওন ভ্রুকুচকে তাকিয়ে বলল, কিছু পরা লাগবে না চুপচাপ এভাবেই থাকো। বিছানায় আছো তাই শান্তিতে আছি। উঠলে না জানি আবার কি পাকামী শুরু করো!”
“আমি পাকামী করি? আর আপনি কি করেন তাইলে?”
“shut up.” বলে শাওন বেরিয়ে যেতে লাগল।
আমি দ্বিধায় পরে বলে উঠলাম, “আমাকে শাড়ি এনে দিন। আমি এভাবে… যাই হোক আমাকে এনে দিন।”
শাওন আমার দিকে ঘুরে তাকিয়ে বেরিয়ে গেল। কয়েক মিনিট পর একটা শাড়ি নিয়ে এসে আমার পায়ের কাছে ফেললেন। হয়ত ছাদের থেকে এনেছেন।
আমি কপাল কুচকে বললাম, শুধু শাড়ি এনেছেন কেন!
শাওন বিরক্তি নিয়ে বলল, “সবই আছে। চোখ দিয়ে দেখে কথা বলো। এক্সট্রা কথা বলো সবসময়।”
আমি মুখ ভেংচি দিয়ে বললাম, “হ্যা হ্যা সব ত আমিই এক্সট্রা করি। আপনি যে সুপার এক্সট্রা করেন তার ত কিছুই না। এখন দয়া করে যান আর ভুলেও এখন আসবেন না আমি না বলা পর্যন্ত।”
শাওন গম্ভীর চোখে তাকিয়ে চলে গেল। আর যাবার আগে রুমের দরজা পুরো এগিয়ে দিয়ে গেল। আমি সব নিয়ে ফট করে গোসলে চলে গেলাম।
শাওন একটু পরে এসেই বাথরুমের দরজায় নক দিতে দিতে বলল, “তোমাকে গোসল করতে বলেছি আমি? এখনি বের হও!”
আমি ব্যঙ্গ করে বললাম, এখনি বের হও! হুহ। আমার হয়নি৷ আপনি চুপ করেন।
শাওন রাগে কটমট করে বলল, “তোমার হেয়ালির কারনে যদি আবার কিছু বাধাও তাইলে সত্যিই তোমাকে আবার বাহিরে ফেলে দিব আমি।”
আমি বাথরুম থেকে বলতে লাগলাম,”এবার ফেলে দেখুন আমি কি করি।”
শাওন দরজা জোরে জোরে ধাক্কা দিয়ে বলল,”ভালই ভালই বের হও এক মিনিটে।”
কি আর করার, এমনিও বেশি গোসল করা ঠিক হবেনা। আমার মাথা ঘুরছে আবার। জ্বর আবার আসবে হয়ত। তাই জলদি মাথায় তোয়ালে বেধে বের হলাম। শাওন সামনেই দাঁড়িয়ে ছিল। আমি ধোয়া শার্টটা ওনার দিকে এগিয়ে দিয়ে বললাম, “আপনার শার্ট।”
“লাগবে না আমার!” গোমড়া মুখ করে বলল শাওন। তারপর বেরিয়ে গেল।
আমি যাওয়ার দিকে তাকিয়ে মুখ ভেংচি দিয়ে শার্টটা নিয়ে বেলকনিতে টাঙিয়ে দিলাম। বেলকোনির রোদে দাড়িয়ে থাকতে অনেক ভাল লাগছে। কিন্তু হঠাৎ করেই মাথা ঘুরে উঠল। আমি বেলকোনির রেলিং ধরে আস্তে আস্তে মেঝেতে বসে পরলাম। বসতে না বসতেই মনে হলো কেউ আমাকে শূন্যে তুলে নিল। আমি চমকে গেলাম।
শাওন ভ্রুকুচকে তাকিয়ে বলল,”বলেছিলাম না নড়াচড়া না করে এক জায়গায় থাকতে!”
শাওন আমাকে নিয়ে এসে বিছানায় আবার বসিয়ে দিল। মাথা ঘুরছে তাই চুপ করে বসে রইলাম।
শাওনের ফোন বেজে উঠল। আবার সুমনা কল দিয়েছে।
– হ্যা বল
– তোকে অফিস আসা লাগবে।
– কেনো?
– ফাইল তোর কাছে। জলদি আয়। তাছাড়া যে মিটিং কালকের জন্য ছিল সেটা আজ হবে।
শাওন আমার দিকে তাকালো। আমি মাথা নিচু করে বসে আছি।
– ওকে আসছি।
শাওন কথা শেষ করে এসে আমার মাথা থেকে তোয়ালেটা টান দিয়ে খুলে দিল।
আমি অবাক হয় মাথায় হাত দিয়ে বললাম, কি করছেন আপনি?
শাওন বলল, আমার সাথে চল।
আমি আকাশ থেকে পরে বললাম, কোথায়?
“সেটা তোমার না জানলেও চলবে।”
বলেই শাওন হাত ধরে টেনে আমাকে দাড় করিয়ে দিল।
“তোমাকে রেডি হবার জন্য ৫ মিনিট দিলাম।”
বলে শাওন নিজের জামা কাপড় নিয়ে বাথরুমে ঢুকে গেল।
আমার রেডি হওয়া বলতে শুধু চুল ঠিক করা।
গাড়িতে বসতে বসতে আমি সন্দেহের চোখে তাকিয়ে বললাম,”আপনি আমাকে কোথাও ফেলে আসার মতলব করছেন না ত?”
শাওন বিরক্তির সাথে বলল,”যেমন তোমার মাথা তেমন তোমার চিন্তাভাবনা।”
“আর আপনার? গোমড়া মুখ আর ফাপা মাথা।” আমার কথা শুনে শাওন রেগে আমার দিকে তাকাতেই আমি সীট বেল্ট বাধতে ব্যস্ত হয়ে গেলাম।
গাড়ি অফিসের কার পার্কিং এ পার্ক করে শাওন বের হতে হতে বলল, “এখানেই চুপচাপ বসে থাকবা।” শাওনের ফোন বেজে উঠল। শাওন হাতে কোট আর ফাইল নিয়ে গাড়ি থেকে বের হয়ে ফোন তুলে বলল, হ্যা আমি এসেছি। কথা বলতে বলতে শাওন লিফটের দিকে যেতে লাগল।
আমি সীট বেল্ট খুলে নামলাম। কারন বসিয়েই যদি রাখতে হয় তাহলে ঘরে রেখে আসলেই ত পারত।
ওনার পিছে পিছে হেটে লিফটে ঢুকে পরলাম। উনি চোখ পাকিয়ে বললেন, “তোমাকে না বসে থাকতে বলেছি?”
আমি উওর না দিয়ে সামনে তাকিয়ে রইলাম। শাওন যে রেগে তাকিয়ে আছে আমার দিকে সেটা লিফটের দরজার তাকিয়ে বুঝলাম।
শাওনের পিছনে পিছনে লিফট থেকে বের হয়ে আসলাম। অনেক সুন্দর অফিস টা। শাওন ঢোকার সাথে সাথে একে একে সব রাস্তা থেকে সরে সরে গুড মর্নিং বলে যাচ্ছে। আমি শুধু চারিদিকে দেখছি। সবার সামনে একটা করে লেপটপ। শাওন কারো গুড মর্নিং এর উওর না দিয়ে নিজের কেবিনে ঢুকে গেল। আমি এদিক ওদিক ঘুরে ঘুরে তাকিয়ে দেখতে দেখতে সামনে শাওনের কেবিনের দরজার টাক খেলাম।
মাথা ডলতে ডলতে দরজা খুলে ঢুকলাম। শাওনের চেয়ার সোজা সামনে দুইটা চেয়ারের একটায় শাওন নিজের কোটটা রেখে কাকে যেন ফোন করল।
আমি ওনার কেবিনটা দেখতে লাগলাম। এসি আছে একটা। সামনে কাচের জালানা। জালানা বললে ভুল হবে কাচের দেওয়াল। যা দিয়ে বাহিরের গাড়ি চলাচল দেখা যাবে। ঢুকেই ডান সাইডে তাকালে একটা হিজিবিজি আকা পেইনটিং ঝুলছে। তার পরে একটা বড় বুক সেল্ফ। আর বাম দিকে সোফা আছে তারপাশে ওয়াসরুম। সোফা সোজা পিছনে একটা দরজা। হয়ত ওদিকে আরেকটা রুম আছে।
সুমনা শাওনের কেবিনে ঢুকে আমাকে দেখে বলে উঠল, “আরে মিলা তুমি!”
আমি সুমনার দিকে দেখে শুধু হাসলাম। শাওন সুমনাকে বলল, চল।
বলেই কোট টা গায়ে দিয়ে ফাইল হাতে বেরিয়ে গেল শাওন। আমাকে টাটা ইশারা করে সুমনাও বেরিয়ে গেল।
আমি ঘুরে ঘুরে কেবিনটা দেখতে দেখতে শাওনের চেয়ারে গিয়ে বসলাম। অহো কি নরম চেয়ার। এদিক ওদিক ঘুরাও যায় যেমন সিনেমায় দেখেছিলাম।
খানিক বাদেই খুব জ্বর চলে এলো। মাথা আবার ব্যাথা করছে। চেয়ারে গা এলিয়ে দিলাম। মাথা ঝিমঝিম করছে। এসির কারনে আরোই ঠান্ডা লাগছে। চোখ বন্ধ করে ডান দিকে মাথাটা সামান্য কাত করে শুয়ে রইলাম।
কত সময় পর জানিনা, চোখ খুলে দেখলাম আমি একটা রুমের বিছানায় শুয়ে আছি। গায়ে একটা চাদর দেওয়া। পাশে বসে একজন বয়স্ক ডাক্তার আমার পালস চেক করছেন। আমি ফট করে উঠে বসলাম। শাওন আমার সোজা একটা সিংগেল সোফায় বসে বসে একটা ফাইল চেক করছিল। আমার ওভাবে উঠে বসার কারনে শাওন আমার দিকে তাকালো।
পাশের লোকটা মনে হয় ডাক্তার। মাথায় চুল নেই।উনি হাসিমুখে বললেন,”ভয় নেই।”
তারপর শাওনের দিকে তাকিয়ে বললেন,”একটু weak. খাওয়া দাওয়া বাড়াতে হবে। পেসার লো। পালস ও র্যাপিড কিন্তু উইক। জ্বরের জন্য প্যারাসিটামল বা নাপা দিলেই হবে। আর এখন একটা স্যালাইন দিতে চাচ্ছি।”
শাওন ওনার দিকে তাকিয়ে বলল,”yeah sure.”
ডাক্তারটা আমার দিকে তাকিয়ে বলল,”হাতে ক্যানুলা করব ভয় নেই ব্যাথা পাবে না।”
আমি বড়সড় চোখ করে শাওনের দিকে তাকিয়ে মনে মনে বললাম, কিসের ‘ইয়া সিওর?’ আর ডাক্তারটাও ত আর একজন। সুই ফুটালে নাকি ব্যথা পাব না!
শাওন বলল,”আমি একটা স্যালাইন আনার ব্যাবস্থা করছি।”
আমি ফট করে বলে উঠলাম,”জীবনেও না। আমি কোন ক্যানুলা করব না। স্যালাইন ও দিব না। আমার গায়ে যথেষ্ট শক্তি আছে।”
শাওন চোখে রাগ নিয়ে আমার দিকে তাকালো। তাতে আমি ভয় পাইনা। তাই বললাম,”এভাবে তাকিয়ে লাভ নেই। আমার হাত। আমি করব না ক্যানুলা।” বলেই দুই হাত নিজের কাছে গুটিয়ে নিলাম।
ডাক্তারটা হেসে দিয়ে শাওনের দিকে তাকিয়ে বললেন,”শাওন এটা তোমার বউ? ভারি মিষ্টি মেয়েকে বিয়ে করেছ ত! তোমাদের বিয়েতে যেতে পারলাম না। হুট করে কবে বিয়ে করে নিলে!”
আমি বলে উঠলাম,”আমি ওনার কোনো বউ টউ না।জোর করে বিয়ে করেছে আমাকে। নাহলে আমি জীবনেও…”
শাওনের দিকে তাকিয়ে তাকিয়ে চুপ হয়ে গেলাম। আমাকে গিলে খাবে এমন অবস্থা!
আমি চোখ নিচে নামিয়ে নিলাম। ডাক্তারটা অট্টোহাসিতে ফেটে পরল। আমার মন চাচ্ছে ব্যাটার টাক ফাটিয়ে দিই৷ হাসির কিছু বলেছি আমি?
আর একটা বিষয় হচ্ছে সব ডাক্তাররাই কি টাকলা হয় নাকি? আজ অব্দি চুল আছে এমন ডাক্তার আমি ত দেখিনি। তার সাথে সাথে চশমা ছাড়া ডাক্তারও দেখিনি। এরা এত পড়ে যে চোখের পাওয়ার আর মাথার চুলই দুটোই উড়ে যায়?!
শাওন আমার দিকে কড়া চোখে তাকিয়ে ডাক্তারটাকে বলল,”আপনি স্যালাইন দিন সমস্যা নাই।”
আমি চমকে বলে উঠলাম, “সমস্যা নাই মানে। আমার আছে সমস্যা।”
তারপর ডাক্তারের দিকে তাকিয়ে বললাম,”ওনাকে করে দিন ক্যানুলা। হাতে একটা করবেন আর মুখে একটা।”
বলেই মুখ ভেংচি দিলাম। শাওনের রাগ আরো দুইগুন বেড়ে গেল মনে হচ্ছে। কিন্তু ডাক্তারটা অট্টোহাসিতে পুরো রুম ভরিয়ে দিয়েছে। আর হাসতে হাসতে বলছে, “শাওন ইয়োর ওয়াইফ ইজ অল রাইট নাও। আর ক্যানুলার দরকার নেই। পারলে হানিমুনে কোথাও ঘুড়িয়ে আনো। হোমসিকনেস ঠিক হবে।”
আমি ভ্রুকুচকে ডাক্তারটার দিকে তাকিয়ে রইলাম।
শাওন ডাক্তারটাকে বিদায় করতে গেছে। আমি বিছানা ছেড়ে উঠে রুম থেকে বের হলাম। অহ তারমানে এটা শাওনের কেবিনের পাশের রুমটা। বাবা! কেবিনের সাথে রুমও ফ্রি!
শাওন কেবিনের দরজা খুলে ঢুকলো তারপর আমার দিকে কড়া চোখে তাকিয়ে এগিয়ে এসে বলল,”তুমি কি ছোটো বাচ্চা? কোথায় কিভাবে বিহেভ করতে হয় জানোনা?”
আমি রেগে বলে উঠলাম,হ্যা, জানিনা।
শাওন রেগে এক পা এগুতেই আমি ঘাবড়ে গেলাম। তখনি সুমনা দরজা খুলে ঢুকে বলল, বাসায় যাবি না?
সুমনা সত্যিই আমার এ্যাঞ্জেল। প্রতি বার ঠিক সময় আসে।
শাওন সুমনার দিকে তাকিয়ে হ্যা বলে নিজের টেবিল থেকে কোট টা নিল।
“ওকে আমি আগে বের হচ্ছি। মিলা নিজের খেয়াল রাখো। আমরা ভয় পেয়ে গেছিলাম আজ।” বলেই সুমনা বের হয়ে চলে গেল।
শাওনের ফোনটা বেজে উঠল। শাওন ফোন কানে দিয়ে কথা বলতে লাগল। হয়ত কোনো ক্লাইন্ট হবে।
আমার হঠাৎ গত রাতের কিছু মুহূর্তে মনে পরে গেল। শাওন কথা বলতে বলতে কেবিন থেকে বের হতে লাগল। আমিও পিছন পিছন বের হলাম।
আমি অন্যমনস্ক হয়ে ওনার পিছনে হাটতে লাগলাম।
যে অংশটুকু মনে পরছে তা হলো গত রাতে উনি আমাকে টি-টেবিলে বসিয়ে সব খোলার জন্য বললেন। আমি মাথা ঝিম ঝিম করার কারনে চুপ করে বসে ছিলাম। তখন উনি আমার শাড়ির আঁচলে হাত দিলেন। তারপর…!
আমার মুখ হা হয়ে গেল। এরপর কি? নিজের চুল ছিড়তে ইচ্ছা করছে। মনে পরছে না কেনো?
উনি আমার সামনেই হেটে হেটে কথা বলতে বলতে যাচ্ছেন। আমি ওনার দিকে তাকিয়ে রেগে জোরেই বলে উঠলাম,”কাল রাতে আপনি আমার সাথে কি করেছেন?”
উনি থমকে দাঁড়িয়ে ঘুরে আমার দিকে তাকালেন। ওনার কানের কাছে ফোনে কেউ হ্যালো হ্যালো করছে।
আমি স্থিরভাবে ওনার দিকেই তাকিয়ে আছি। কারন আমার উওর চাই। একটু দূরে যে কয়েকজন লোক ছিল তা আমি খেয়াল করিনি। শাওনের চোখেমুখ রাগে ভরে গেছে। শাওন ফোনটা কান থেকে নামিয়ে আমার দিকে কটকট চোখে তাকিয়ে আছে। আমিও প্রশ্নসূচক দৃষ্টিতে শাওনের দিকে তাকিয়ে আছি।
(চলবে…