Thanks for
প্রথম বার্ষিকী হল প্রত্যেক বিবাহিত দম্পতির জন্য একটি বিশেষ সময়। এটি তাদের বিবাহিত জীবনের বার্ষিকী উদযাপন করার প্রথম সুযোগ। প্রত্যেকেই একে অপরের প্রতি তাদের ভালবাসা দেখানোর জন্য এই সুযোগটি ব্যবহার করতে চায়। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালোবাসেন তা প্রকাশ করার অন্যতম সেরা উপায় হল আপনার সঙ্গীকে সেরা উপহার দিয়ে উপস্থাপন করা। তাই আমি নীচে তালিকাভুক্ত কয়েকটি আইটেমের মধ্যে তাকে উপহার দিতে পারেন।
- কাগজের বার্ষিকী
প্রথম বার্ষিকী ঐতিহ্যগতভাবে “কাগজের বার্ষিকী” নামে পরিচিত। তাই, প্রথম বার্ষিকী উপহারের ধারণার তালিকা থেকে কাগজ ব্যবহার করে বর্তমান একটি উপযুক্ত ধারণা। পেইন্টিং, ফ্রেমড আর্ট, বই ইত্যাদি এই বিভাগে অন্তর্ভুক্ত:
- Painting Of her favorite painter
2. Scrap book
এই স্ক্র্যাপ বইটিতে আপনার মধুচন্দ্রিমা, তারিখ ইত্যাদি থেকে আপনার স্মৃতি থাকতে পারে। আপনি তার সাথে আপনার বিশেষ ঘটনা সম্পর্কেও লিখতে পারেন। আপনি স্মৃতি হিসাবে অনেক ছবি এখানে যুক্ত করতে পারেন 🙂
3. Letters
আপনার প্রিয়তমাকে একটি প্রেমপত্র লিখুন। প্রথম বার্ষিকী উপহারের ধারণার তালিকার মধ্যে প্রেমের চিঠি বা কবিতা হল চমৎকার। তার জন্য আপনার অনুভূতি দেখানোর উপায় হিসাবে এই উপহার ব্যবহার করুন. আপনার ১ম বছরের বিবাহিত জীবনে আপনি যা লালন করেন তা অন্তর্ভুক্ত করুন, নিশ্চিতভাবেই এটি তাকে খুশি করবে। রঙিন কলম দিয়ে চিঠি লিখুন।
- VIDEO MOMENTS
এটি সেরা উপহারগুলির মধ্যে একটি হতে পারে। আপনার উপভোগ্য মুহূর্ত বা অনুষ্ঠানের ছবি সংগ্রহ করুন এবং ব্যাকগ্রাউন্ডে একটি প্রেমের গান সহ একটি স্লাইড শো ডিজাইন করুন।
- A ROMANTIC DATE
দুজনে কিছু কোয়ালিটি টাইম স্পেন্ড করুন
- A dinner date
তার প্রিয় রেস্টুরেন্টে একটি ডিনার পরিকল্পনা.
2. A tour
একটি রোমান্টিক জায়গা বা যে জায়গাটি দেখতে চান সেখানে ভ্রমণের ব্যবস্থা করুন।
3. Concerts
একটি কনসার্ট বা ইভেন্টের জন্য টিকিট বুক করুন যা সে উপভোগ করবে যেমন মিউজিক শো, মুভি থিয়েটার।
Hope this helps you 🙂