ice cofee
কফি শপে বসে কফি খেতে খেতে হাজার বছর ধরে বইটা পড়ছিলাম।হঠাৎ কাচ ভাঙার আওয়াজ শুনে পাশ ফিরে তাকিয়ে দেখি, এক জোড়া কাপল তুমুল ঝগড়া করছে।
মেয়েটার রিয়েক্টশন দেখে যা বুঝলাম মেয়েটাই আছাড় মেরে গ্লাস ভেঙে ফেলেছে।
ফোস ফোস করে মেয়েটা বলল, তুমি আমাকে তোমার ফেসবুক পাসওয়ার্ড দেবে কি না বলো!!
ছেলেটা নিচু স্বরে বলল, তুমি আমাকে বিলিভ করো না! এ জীবন রেখে আমি কি করবো?
বলেই ছেলেটা এক টুকরো কাঁচ নিয়ে নিজেকে শেষ করে দেওয়ার অভিনয় করে যাচ্ছে।
আমি ভেবেছিলাম মেয়েটা হয়তো সত্যি ভেবে গলে জল হয়ে যাবে। আর বাংলা মুভির ডায়লগ ছেড়ে বলবে, নাআআআ এসব তুমি কি করছো আমি আর তোমাকে সন্দেহ করবো না।
কিন্তু আমার ধারনা মিথ্যে প্রমান করে দিয়ে মেয়েটা বলল, তুই মরবি! আচ্ছা ঠিক আছে কোনো প্রবলেম নাই কিন্তু পাসওয়ার্ড তো দিতেই হবে।মরার আগে তোর সব কুকীর্তি ফাস করবো না তা কি করে হয়।
ছেলেটা এবার কিছুটা হতভম্ব হয়ে বলল, আমার আইডিতে এমন কিছুই নেই বাবু বিশ্বাস করো। কাঁচের টুকরো ফেলে দিয়ে মেয়েটার দুই হাত ধরে অনেক বোঝানোর ট্রাই করে যাচ্ছে।
এদের ঝগড়া দেখতে দেখতে আমার কফি প্রায় শেষের দিকে। ওয়েটারকে ডেকে বললাম আরেক কাপ কফি দিন।
গরম গরম কফিতে চুমুক দিয়ে খুব মনোযোগ সহকারে এদের ঝগড়া দেখতে লাগলাম।
মেয়েটা ছেলেটার হাত থেকে মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করছে। কিছু লোকজন জড়ো হয়ে এদের কান্ড দেখে যাচ্ছে কেউ কিছু বলছে না।
ছেলেটা রেগে গিয়ে বলল, তোর পাসওয়ার্ড লাগবে না আমার। চেঞ্জ করে ফেলবি আজকেই তবুও আমার পাসওয়ার্ড চাইবি না।
মেয়েটা জোরে চিৎকার করে বলল, আরে আমি কি তোর মতো চিটার নাকি যে সব কিছু গোপন করবো। আমার সাদা মনে কাদা নেই।
ইতোমধ্যেই আরেক ছেলে ভীর ঠেলে ওদের সামনে গিয়ে মেয়েটাকে বলল, তুমি এখানে! আর এই ছেলে কে! কি হচ্ছে এসব এখানে?
যা ভাবছি তাই। এটা সম্ভবত মেয়েটার আরেক বয়ফ্রেন্ড।
মেয়েটা নিচু স্বরে বলল, কিছু না বাবু ও আমার কাজিন হয়।
ছেলেটা বলল, ও এখন আমি তোর কাজিন হয়ে গেলাম! আমি আর কি তুই তো আমার থেকেও এক কাঠি উপরে।
মেয়েটার দ্বিতীয় বয়ফ্রেন্ড বলল, ও আচ্ছা এই জন্যই তুমি আমাকে তোমার ফেসবুক পাসওয়ার্ড দিতে চাইতে না।
এরা বকরবকর করেই চলেছে। আমার কফি খাওয়াও শেষের দিকে। কপি শপ থেকে বের হতে হতে বললাম, দুনিয়া থেকে বিশ্বাস শব্দটা একদম উঠে গেছে।
পেছন থেকে ওয়েটার আমাকে ডেকে বলল, ঠিক বলছেন দুনিয়া থেকে বিশ্বাস একদম উঠে গেছে। কফির বিল না দিয়েই চলে যাচ্ছিলেন।
#কফিশপে একদিন
Zannatul Eva
আরশিযুগল প্রেম গল্পের লিংক