#ক্যামেলিয়া #সাদিয়া_খান(সুবাসিনী) #পর্ব ২০ শাশুড়ি থেকে এমন অপমান সহ্য করতে পারলো না।নিজ রুমের দরজা বন্ধ করে ফুঁপিয়ে...
Month: June 2022
#ক্যামেলিয়া পর্ব ১৯ #সাদিয়া_খান(সুবাসিনী) #পর্ব ১৯ সূচনার বাবা-মা জাফরিনের বিরুদ্ধে দেওয়া স্টেটমেন্ট তুলে নিয়েছে এটা শুনে একদফা বিরক্ত...
#ক্যামেলিয়া #সাদিয়া_খান(সুবাসিনী) #পর্ব ১৮ (৪৩) জাফরিন চলে যাওয়ার আগের দিন সকালে চূড়ান্ত ঝামেলাটা হলো। সূচনার খুনের ব্যাপারে...
#ক্যামেলিয়া পর্ব ১৭ #সাদিয়া_খান(সুবাসিনী) #পর্ব ১৭ (৪০) “আম্মা আপনি চাইছেন আপনার ছোটো মেয়ের জন্য আমার জীবনটা নষ্ট হয়ে...
#ক্যামেলিয়া পর্ব ১৬ #সাদিয়া_খান(সুবাসিনী) #পর্ব ১৬ সূচনার মৃত্যুতে কোনো শোক নেই।সবার মৃত্যুতে শোক মানায় না।সূচনার মৃত্যুটাও তেমন।তার...
বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস বাবাকে বলে রেখেছিলাম আমার জন্য একটা একটু বোকা ছেলে খুঁজে বের করতে। আমি...
বিয়ের চাপ ২য় পর্ব —————————— আমাকে চুপ করে থাকতে দেখে মলি বলল, -আপনি আমার প্রশ্নের কোনো উত্তর...
বিয়ের চাপ ৩য় পর্ব —————————- রাত বারোটার দিকে দুলাভাইকে আমার রুমে ডেকে আনলাম।দুলাভাই রুমে ঢুকেই বললেন, -দিপু...
বিয়ের চাপ ৪র্থ পর্ব —————————- গায়ে হলুদের অনুষ্ঠান শেষে,মলি আমাদের বাসা থেকে চলে যাওয়ার পর পরই,বাবা আমাদের...
বিয়ের চাপ ৫ম পর্ব —————————- তিন তিনবার কল দেওয়ার পরও মলি ফোন রিসিভ করল না।বাধ্য হয়ে আমরা...